শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচী

American Alumni Association (AAA) এর আর্থিক সহায়তায় OHDIR ফাউন্ডেশনের কমলগঞ্জ কার্যালয়ে গত 10ই জানুয়ারী 2022 রোজ সোমবার দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভা ও ইউনিয়নের মোট 100 দরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভা ও ইউনিয়নের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব আসলাম ইকবাল মিলন, কমলগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আব্দূল হান্নান, কমলগঞ্জ পৌরসভার 7,8,9 নং ওয়ার্ডের নির্বাচিত মহিলা কাউন্সিলর জনাব শিউলি আক্তার শাপলা, বিশিষ্ট সমাজসেবী জনাব মোঃ কামাল উদ্দিন প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আগত অতিথিবৃন্দ কম্বল বিতরণের জন্য কমলগঞ্জকে বেছে নেয়ায় AAA এবং OHDIR ফাউন্ডেশন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে অনুরূপ কাজে সর্বাত্মক সহায়তা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

AAA এর পক্ষ থেকে উক্ত অনুষ্ঠানে্ উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী সদস্য জনাব ইমতিয়াজ রসুল এবং সংস্থার CEO জনাব মোঃ রাহাদ রাব্বি। জনাব ইমতিয়াজ রসুল তাঁদের আয়োজনে সহযোগীতার জন্য OHDIR ফাউন্ডেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে সহযোগীতার ক্ষেত্র আরও বৃদ্ধি করার আশাবাদ ব্যক্ত করেন।

OHDIR ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও ডিরেক্টর ডাঃ শামীম জুবায়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও AAA এর সদস্যবৃন্দকে সার্বিক সহযোগীতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। OHDIR এর অন্যান্য কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন প্রোগ্রাম ম্যানেজার জনাব সবুজ আহমেদ, প্রোগ্রাম অফিসার জনাব লুৎফর রহমান, কমলগঞ্জ ইউনিট ইনচার্জ জনাব রোজিনা আক্তার রোজি, কমলগঞ্জ শাখার কর্মী জনাব তুলি পাল, জনাব তাওহীদা আক্তার মুন এবং স্বেচ্ছাসেবী জনাব সামিনা আক্তার ও জনাব মোর্শেদা বেগম প্রমূখ।

এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক একজন সমাজহিতৈষী ব্যক্তির ব্যক্তিগত অনুদানে আগত বাচ্চাদের মধ্যে বেশ কয়েকজোড়া মোজা বিতরণ করা হয়।

Related posts

One Thought to “শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচী

  1. The next time I read a blog, I hope that it does not disappoint me just as much as this particular one. I mean, I know it was my choice to read through, but I genuinely believed you would have something helpful to talk about. All I hear is a bunch of moaning about something you can fix if you were not too busy looking for attention.

Leave a Comment